আজ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে আওয়ামীলীগের উন্নয়ন ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও শান্তি শোভাযাত্রা করেছে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ।
১৯ জুলাই বুধবার বিকালে কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে এ উন্নয়ন ও শান্তি শোভাযাত্রাটি শহরের স্টেশন রোডস্থ জেলা আ.লীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা এড. জিল্লুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এম এ আফজল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, এড.আবু সাইদ ইমাম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা আ.লীগের সদস্য বীরমুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, অজয় কর খোকন, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাশেদ জাহাঙ্গীর পল্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উমান খান প্রমূখ।
শোভাযাত্রা ও সভায় উপস্থিত ছিলেন আ.লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের অন্যান্য নেতাকর্মী ছাড়াও দলীয় নেতাকর্মী ও হাজারো সমর্থকগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category